Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩

চবি রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২২ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দু’পক্ষে দফায়-দফায় সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের ৩ কর্মী আহত হয়েছেন। বিবদমান পক্ষ দু’টির একপক্ষ হচ্ছে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত সিক্সটি নাইন এবং অপর পক্ষ প্রয়াত এ বি এম মহিউদ্দীন চৌধুরীর অনুসারী সিএফসি হিসেবে ক্যাম্পাসে পরিচিত। শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার রাতে নগরীর ষোলশহর স্টেশনে সিক্সটি নাইন গ্রুপের এক কর্মীকে সিএফসির কর্মীদের মারধরের ঘটনা থেকে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে তা ক্যাম্পাসে ছড়িয়ে পড়ে।


প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১০টায় নগরীর বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন পৌঁছালে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় সিক্সটি নাইনের এক কর্মীকে বেধড়ক মারধর করে সিএফসি গ্রুপের কর্মীরা। পরে সময়ের ব্যবধানে বিশ্ববিদ্যালয়ের শাহাজালাল, শাহ আমানত হলে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের কর্মীরা একে অপরকে ইট পাটকেল নিক্ষেপ করে।

এতে ছাত্রলীগের দুই কর্মীর মাথা ফেটে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ