Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামে কলেজ ছাত্রের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪২ এএম

কুড়িগ্রাম শহরের পৌর শহরের কৃষিজমি থেকে হাত-পা বাঁধা অবস্থায় হাবিবুর রহমান (১৮) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে শহরের কৃষ্ণপুর এলাকার পূর্ব কামারপাড়া গ্রামের কৃষিজমি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, হাবিবুরকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রাথমিক সুরতহালে তার পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্নও পাওয়া গেছে।

নিহত যুবকের পকেট থেকে দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মোবাইল ফোনের কল লিস্ট ধরে প্রাথমিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

সে চিলমারী উপজেলার ঢুসমারা থানার গোয়ালের চর গ্রামের আবুল হোসেনের ছেলে। নিহত হাবিবুর স্থানীয় আদালতে মহুরির কাজ করতো এবং একই সঙ্গে জেলা শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম জানান, নিহত যুবক পড়াশোনার পাশাপাশি তার আইনি সহায়তাকারী হিসেবে কাজ করতো।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, তাকে কে বা কারা হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরাধী শনাক্তে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে। আশা করছি খুব শিগগিরই হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ