Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসভাড়া কমানোর দাবি

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবিলম্বে বাসভাড়া কমানোর দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে সিপিবি মিরপুর থানা কমিটি। গতকাল (বৃহস্পতিবার) মিরপুর ১০নং বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত সভায় বৃহত্তর মিরপুর জোন কমিটির সভাপতি খান আসাদুজ্জামান মাসুম সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সদস্য শহীদুল ইসলাম, মিরপুর থানা কমিটির সভাপতি জেমস সিবাস্তিন মন্ডল, সাধারণ সম্পাদক খন্দকার হিরক, যুব ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি রিয়াজ উদ্দিন, ক্ষেতমজুর সমিতির সহ-সভাপতি ছৈয়দ আহমদ প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ অবিলম্বে গ্যাস-তেলের দাম কমিয়ে বাস ভাড়া কমানো এবং সব রুটে বিআরটিসি বাস চালুর দাবি জানান। এ ছাড়া একই দাবিতে বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর বাহাদূর শাহ পার্ক সংলগ্ন বাসস্ট্যান্ডে পথসভায় আবু তাহের বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সম্পাদক জাহিদ হোসেন খান, বিকাশ সাহা, আসলামউদ্দিন, ছাত্রনেতা আল-আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসভাড়া কমানোর দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ