Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল শুরু ৪ ফেব্রুয়ারি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৬ পিএম

দেশের ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগের সিলেট পর্ব শুরু হচ্ছে আগামী ৪ ফেব্রুয়ারি। শেখ রাসেল ক্রীড়া চক্রের হোম ভেন্যু হিসেবে সিলেট জেলা স্টেডিয়াম ২৫ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে বরাদ্দ দেওয়া হয়েছে।

আসরের প্রথম ফেইজে শেখ রাসেল ক্রীড়া চক্রের হোম ভেন্যুর ৫টি খেলা অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে।

শনিবার দুপুরে জেলা ক্রীড়া ভবনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম।

লিখিত বক্তব্যে সেলিম বলেন, বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০১৮-২০১৯ এর শেখ রাসেল ক্রীড়া চক্রের হোমভেন্যুর খেলাসমূহ আগামী ৪ ফেব্রুয়ারি হতে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টের সিলেট পর্বের উদ্বোধনী অনুষ্ঠান এদিন সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সিলেট পর্বের প্রথম খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড মুখোমুখি হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ঢাকার। খেলাটি সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে গড়াবে।

তিনি বলেন, সিলেটে আসরের প্রতিটি ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। প্রতি টিকিটের মূল্য ৩০/- (ত্রিশ) টাকা। ২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সলেট জেলা স্টেডিয়ামের কাউন্টারে টিকিট পাওয়া যাচ্ছে। টুর্ণামেন্টের ব্যাপক সম্প্রচারের লক্ষ্যে সিলেট ক্যাবল সিস্টেমস প্রাইভেট লিমিটেডের সকল চ্যানেলে বিগত ১০ দিন যাবৎ সম্প্রচার হয়ে আসছে এবং বিগত দুইদিন যাবত প্রতিদিন তিনসেট মাইক সিলেট সিটি কর্পোরেশন এলাকাসহ শহরতলী এবং তৎসংলগ্ন উপজেলাসমূহে মাইকিং করা হচ্ছে।

মাহি উদ্দিন সেলিম টুর্ণামেন্ট সফলে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, নগরীসহ গ্রাম-গঞ্জের ফুটবল প্রেমী মানুষ ছুটে আসবে এই ফুটবল আসর উপভোগ করতে। এ টুর্ণামেন্ট দর্শকপূর্ণ করে তুলতে হলে সাংবাদিকদের সহযোগীতার বিকল্প নেই। খেলোয়াড়েরাও উৎসাহিত হবে এবং আন্দোলিত চিত্তে নান্দনিক খেলা প্রদর্শনের স্পৃহা যোগাবে।

তিনি জানান, ৪ ফেব্রুয়ারির পর প্রথম ফেইজের আরো ৪টি খেলা অনুষ্ঠিত হবে সিলেট স্টেডিয়ামে। পরবর্তী খেলাগুলোতে ১৩ ফেব্রুয়ারি শেখ রাসেল ক্রীড়া চক্র মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে। ২২ ফেব্রুয়ারি শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিপক্ষ আবাহনী লিমিটেড ঢাকা, ২৮ ফেব্রুয়ারি শেখ রাসেল ক্রীড়া চক্র মুখোমুখি হবে নফেল স্পোর্টিং ক্লাবের এবং ৭ এপ্রিলে শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিপক্ষ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি এম.এ. সাত্তার, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মঈন উদ্দিন আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, ১ম বিভাগ ফুটবল লীগ কমিটির সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, বাফুফে’র প্রতিনিধি সাহেদুল ইসলাম লিমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার লীগ ফুটবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ