Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকার ও হুইপদের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গতকাল শুক্রবার দুপুরে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি পবিত্র সূরা ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনজাত করেন।

এরপর ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী লিটন, হুইপ আতিকুর রহমান, ইকবালুর রহীম, পঞ্চানন বিশ্বাস, মাহাবুব আরা গিনি, শামসুল হক চৌধুরী, আবু সাঈদ আল-মাহমুদ স্বপন ফুল দিয়ে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।
পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর- ৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুলেল শ্রদ্ধা জানান।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের, উপজেলা চেয়ারম্যান গাজী গোপালম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসসহ জাতীয় সংসদের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে স্পিকার টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ