Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ যেন ‘নতুন’ তাইজুল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

জাতীয় দলের হয়ে খেলা তাইজুল ইসলামকে নতুনভাবে চেনানোর কিছু নেই। তার মতই বাংলাদেশ ক্রিকেটকে ভবিষ্যতে স্পিনের মায়াজালে আটকে দেয়ার পূর্বাভাসই যেন দিলেন লালমনিরহাটের এক কিশোর স্পিনার। তার নামও তাইজুল ইসলাম। প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের জেলা পর্যায়ের খেলায় এক ম্যাচে একাই ৮ উইকেট নিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়ামে তাইজুলের বোলিং ভেল্কির পরও অবশ্য তার দল বাংলাদেশ রেলওয়ে সরকারী হাই স্কুল ১ উইকেটে হেরে যায় বর্ডার গার্ড স্কুলের কাছে।
প্রথমে ব্যাট করে ১৫৯ রান তুলে তাইজুলের দল। ১২ ওভার আর ১ উইকেট হাতে রেখে জয় পায় বর্ডার গার্ড হাই স্কুল। তাইজুল ছাড়া তার দলের কেউই বল হাতে সফলতা দেখাতে পারেনি। তাইজুলের ১০-০২-২৩-৮ বোলিং ফিগারের পরও তাই তার দলকে হারতে হয়েছে।
বয়সভিত্তিক টুর্নামেন্টে সাস্প্রতিক সময়ে দারুণ পারফর্ম করছে তাইজুল। যে কারণে রংপুর বিভাগীয় অনূর্ধ্ব ১৬ দলে ডাক পেয়েছে এই অলরাউন্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ যেন ‘নতুন’ তাইজুল

১ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ