Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

দোকানপাট ভাঙচুর অগ্নিসংযোগ
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাগলা ও কুমারগাতী গ্রামবাসীর মধ্যে নিয়ে দফায় দফায় সংর্ঘষের ঘটনা ঘটেছে। এসময় দু দলের প্রায় ১৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার বেলা ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
সংর্ঘষের সময়ে বোয়ালিয়া বাজারে বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। একই সাথে বোয়ালিয়া বাজারে মহাসড়কের পাশে থাকা ৫/৬ টি খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়া হয়।
খবর পেয়ে উল্লাপাড়া ও সলঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি স্বাভাবিক করে। উল্লাপাড়া ফায়ার সার্ভিস প্রায় ৩০ মিনিট চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। সংর্ঘষের সময় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বোয়ালিয়া বাজার রাস্তার মধ্যে কাঠ, টায়ার জ্বালিয়ে অবরোধ করে সংর্ঘষকারীরা। এ সময় এ মহাসড়কে প্রায় দেড় ঘন্টা সকল যান চলাচল বন্ধ হয়ে যায়।
সংর্ঘষের সময় আহতরা হলেন পাগলা গ্রামের মানিক (২৫), রাশেল (২৬), শাহিন আলম (২২), হুমায়ন আহমেদ (২২), জিহাদ (১৬), অনিক (১৬), রানা (১৬), শাহিন (২২), কুমারগাঁতী গ্রামের বরাদ আলী (৪০), আলম (৩৬), সিয়াম (২০) ও গোলাম (৩৫)
বড়হর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নান্নু জানান, মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমারগাঁতী ও পাগলা গ্রামের যুবকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। উভয়পক্ষের মুরব্বীদের হস্তক্ষেপে সংঘর্ষ নিরসন হয়। বিষয়টি নিয়ে বুধবার বিকেলে শালিসী বৈঠকের কথা ছিল।
সকালে আবারও উভয়পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে ইট-পাটকেলের আঘাতে ১৫ জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ বলেন, সকালে দু গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ উস্কে দিতে কয়েকটি খড়ের গাদায় আগুন দেয় দূর্বৃত্তরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ