Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার চকরিয়ায় অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৯:০৯ পিএম

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া অংশের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে এম্বুলেন্স এর ভেতর থেকে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার করেছে। এসময় ইয়াবা ভর্তি অ্যাম্বুলেন্সসহ চালককে আটক করে পুলিশ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চিরিঙ্গ হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাইদুল ইসলামের নের্তৃত্বে পুলিশের একটি টহল দল ইয়াবা ভর্তি অ্যাম্বুলেন্স চালক মো. রাব্বি (২৭) কে আটক করে।

আটক রাব্বি কুমিল্লা জেলার দক্ষিণের রাজাপাড়া গ্রামের ১৯ নম্বর ওয়ার্ডের মো. আবুল হাসেমের ছেলে। পুলিশের ধারণা আটককৃত অ্যাম্বুলেন্স চালক পেশাদার ইয়াবা কারবারী। রোগী বহনের আড়ালে সে এ ব্যবসা করে আসছে।

হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি খালি অ্যাম্বুলেন্স দ্রুতগতিতে ফাঁড়ি এলাকা অতিক্রম করতে দেখলে তাতে সন্দেহ হয়। তখন ফাঁড়ির টহল পুলিশ নিয়ে তিনি এম্বুলেন্সটিকে ধাওয়া করে আটক করলে গাড়িটি খালি ছিলো। গাড়িটির মালিক চালক রাব্বি নিজেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ