Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা আটক

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

টেকনাফে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ আরমান (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে টেকনাফ শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার মৃত নুরুল হক মেম্বারের ছেলে।
সরেজমিনে খোজঁ নিয়ে জানা যায়, আরমান দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে ইয়াবা ও স্বর্ণের চালান এনে মজুদ করে রাখতেন। সে ১০ সদস্যদের পাচাকারারীর একটি সিন্ডিকেটের মাধ্যমে সারাদেশে ইয়াবা সরবরাহ করতো।
এছাড়া গত ৭ মার্চ রাতে শাহপরীরদ্বীপ মাঝের পাড়ায় ঘাটে ইয়াবা লুটপাটের ঘটনা ঘটে। ওই দিন রাতে মিয়ানমার থেকে ফিশিং ট্রলারে চালান আসে ৬ লাখ পিস ইয়াবার। ট্রলার থেকে আনলোড করার এক পর্যায়ে এলাকার অপর একটি সিন্ডিকেট এসব ইয়াবা এক তৃতীয়াংশ লুট করে নিয়ে যায়। বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়লে আইনশৃঙ্খলাবাহিনী কয়েকদফা হানা দিয়েও ইয়াবাগুলো পায়নি।
অবশেষে গতকাল সোমবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত বড়ুয়া আটকের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ