Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৪:২২ পিএম

আশুলিয়ায় পৃথক স্থান থেকে নারীসহ অজ্ঞাত দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকালে আশুলিয়ার নয়ারহাটে বংশী নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত (২৫) এক নারীর মৃতদেহ উদ্ধার হয়। অন্যদিকে বাইপাইলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৩২) মৃতদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে বাইপাইল এলাকার মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় ঐ ব্যক্তির মৃত্যু হয়েছে। আর ব্রিজের নিচ থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হয়েছে তাকে হত্যার পর রাতের আধারে দূবৃত্তরা নদীতে ফেলে দিয়েছে। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পৃথক ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ