Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল পড়ুয়া ২ সহোদর ভাইবোন নিহত বাবা আহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ২:৪৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্কুল পড়–য়া দুই সহোদর ভাইবোন নিহত হয়েছে। এই ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী তাদের বাবা গুরুতরভাবে আহত হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।নিহতরা হচ্ছে মোসা: আফ্রিন(১৩) ও মোঃ আফছার উদ্দিন(১০)। আহত তাদের বাবার নাম মোঃ সামসুদ্দিন ডালিম(৪০)।এই দুর্ঘটনাটি ঘটেছে আজ সোমবার(২৮জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায়। নিহত আফ্রিন হাসনাবাদের কসমো মেট্রোপলিট্রন স্কুল এন্ড কলেজের ৫ম শ্রেনীর ছাত্রী এবং আফছার উদ্দিন একই প্রতিষ্ঠানের চতুর্থ শ্রেনীর ছাত্র।খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মুনসুর আহমেদ করে জানান, সকালে নিহত সহোদর দুই ভাইবোনকে স্কুল ছুটির পরে তাদের বাবা সামসুদ্দিন ডালিম মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। তাদের মোটরসাইকেলটি রাজেন্দ্রপুরের মোল্লারপুল এলাকায় পৌছলে বিপরীত দিক আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই স্কুল পড়–য়া দুই ভাইবোন মর্মান্তিকভাবে নিহত। গুরতর আহত অবস্থায় তাদের বাবা সামসুদ্দিন ডালিমকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি রাজেন্দ্রপুরের হাটখোলা গ্রামে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ