Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পুলিশকে লাঠিপেটার ঘটনায় মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৫:৪৭ পিএম

সিলেটে কর্তব্যরত এক ট্রাফিক সদস্যকে সরকারি ব্যাংকের কর্মকর্তার বেধড়ক লাঠিপেটার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। লাঠিপেটায় মারাত্মক আহত হয়ে ওসমানী হাসপাতালে ভর্তি হওয়া এই ট্রাফিকের পক্ষে ঘটনার পর তার পক্ষে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ডিউটি অফিসার জানান, ট্রাফিক পুলিশকে হামলার ঘটনায় গতকাল কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার নং-৩১(২৬/০১/২০১৯)। মামলার আসামী তানজিল আহমদ বর্তমানে থানায় আটোক আছেন। তাকে কিছুক্ষণ পর আদালতে প্রেরণ করা হবে।
সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টায় তানজিল আহমদ নামের এক ব্যাংক কর্মকর্তা মোটর সাইকেল নিয়ে চৌহাট্টা থেকে জিন্দাবাজারের দিকে যেতে চাইলে কর্তব্যরত ট্রাফিক সদস্য তাকে বাধা প্রদান করেন। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ট্রাফিক সদস্যের হাত থেকে লাঠি নিয়ে তাকে বেধড়ক মারধর শুরু করেন।

পরবর্তীতে ঐ ব্যংক কর্মকর্তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। মারাত্মক আহত অবস্থায় ট্রাফিক সদস্যকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালের ২৯ নং ওয়ার্ডের বিএক্স-১৪ নং বেডে চিকিৎসাধীন আছেন।
জেদান আল মুসা আরো জানান, বি এম তানজিল আহমদ নামের ওই কর্মকর্তা সুনামগঞ্জ জেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক বলে জানা গেছে। তিনি জানান, অপরাধী যেই-ই হোক কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ