Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুটবলার কায়সার হামিদের জামিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৪:৩৩ পিএম

মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদের জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে ঢাকা মহানগর হাকিম মো. মামুনুর রশীদ ১০ হাজার টাকা মুচলেকায় জামিনের এ আদেশ দেন। এর আগে একই আদালত গত ২১ জানুয়ারি সাবেক এ ফুটবলারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
কায়সার পক্ষের আইনজীবী আবু সাঈদ জামিন চেয়ে শুনানি করেন। জামিন শুনানিতে বলেন, এ মামলার বিষয়ে আমরা আগে থেকে কিছুই জানতাম না। আসামির বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। আসামিকে ফাঁসানোর জন্য এটা করা হয়েছে।
মামলার অভিযোগে বলা হয়, উক্ত আসামি এজাহার নামিয়ে অন্যান্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানির প্রতিষ্ঠান করে নিরীহ জনসাধারণকে অধিক মুনাফা প্রদানের আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেন।
উল্লেখ্য, চলতি মাসের ২০ জানুয়ারি রাত সাড়ে ৯টায় রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ২০১৪ সালে আসামি কায়সারের নামে অর্থ আত্মসাতের মামলাটি দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কায়সার হামিদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ