Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কবিরহাটে ধর্ষণের শিকার গৃহবধূকে আইনি সহায়তা দেওয়া হবে -মওদুদ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৩:৫৯ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রামে সংঘবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূকে সব ধরণের আইনি সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। শুক্রবার (২৫ জানুয়ারি) নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ওই নারীকে দেখতে গিয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ঘোষণা দেন মওদুদ।

এসময় মওদুদ আহমদ অভিযোগ করেন, ‘মামলার প্রধান আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির পরও চিকিৎসকদের রাজনৈতিকভাবে প্রভাবিত করে ধর্ষণের আলামত পাওয়া যায়নি উল্লেখ করে মেডিক্যাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এটি মেডিক্যাল প্রতিবেদন নয়, রাজনৈতিক প্রতিবেদন।’ এই প্রতিবেদনের সঙ্গে জড়িতদের বিচারের মুখোমুখি করার জন্য সর্বোচ্চ আদালতে যাওয়ারও ঘোষণা দেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘এই নির্বাচনের পর দেশের রাজনীতিতে বিরাট শূন্যতা সৃষ্টি হয়েছে। এই অবস্থায় সরকারই সরকারের বিরোধী দলের ভূমিকা পালন করবে। যার কারণে সরকারের পতন হবে।’

এ সময় দলের জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মওদুদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ