Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আজই ওয়ার্নারের অস্ত্রোপচার

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কনুইয়ের ইনজুরি হঠাৎ মাথাচাড়া দিয়ে ওঠায় বিপিএলের মাঝ পথ থেকে দেশে ফিরেছেন সিলেট সিক্সার্সের অজি টপঅর্ডার ডেভিড ওয়ার্নার। আজই অস্ত্রোপচার করাবেন তিনি। ইনজুরির প্রকৃত অবস্থা জানতে বিপিএলের সিলেট পর্ব শেষে তিনি অস্ট্রেলিয়ার পথে উড়াল দেন।
এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলপতি স্টিভ স্মিথ একই ইনজুরির কারণে দেশে ফিরেছিলেন। ওয়ার্নার ৭ ম্যাচ খেললেও স্মিথ খেলেছিলেন মাত্র ২ ম্যাচ। ওয়ার্নারের নেতৃত্বে দুটি ম্যাচ জিতেছে সিলেট। এর মধ্যে তিনটিতেই ফিফটি পেয়েছেন তিনি। দুজনই এবার প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছিলেন।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ের কাণ্ডে আন্তর্জাতিক নিষেধাজ্ঞায় আছেন স্মিথ-ওয়ার্নার। তাদের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২৯ মার্চ। ৩০ মে থেকে শুরু হবে বিশ্বকাপ। বিপিএল খেলে জাতীয় দলে জায়গা করে নেওয়ার লক্ষ্যটাই তাদের বেশি প্রাধান্য পাচ্ছে। অস্ত্রোপচারের পর কিছুদিন বিশ্রামে থাকতে হবে ওয়ার্নার আর স্মিথকে। তবে বিশ্বকাপের আগেই তারা মাঠে ফিরতে পারবেন বলে জানাচ্ছে অস্ট্রেলীয় গণমাধ্যাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজই ওয়ার্নারের অস্ত্রোপচার

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ