Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:৩৯ পিএম

টেকনাফে পুলিশ-বিজিবির যৌথ অভিযানে কথিত বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ-বিজিবির যৌথ অভিযানে জালিয়াতি পাড়ার জাকির হোসেনের ছেলে মোশতাক আহমদ ওরফে মুছু (৩৫) নিহত হযন।

বিজিবির দাবি, বন্ধুকযুদ্ধের সময় বিজিবি ও পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. আছাদুজ্জামান চৌধুরীর জানান, মোশতাক আহমদ ওরফে মুছু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবা গডফাদার’। শনিবার সন্ধ্যায় মোশতাককে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মোশতাক জানান, তার কাছে বিপুল পরিমাণ ইয়াবা সংরক্ষিত আছে। শনিবার রাত ২টার দিকে বিজিবির নায়েক মো. হাবিলউদ্দিনের নেতৃত্বে একটি টহল দল মোশতাককে নিয়ে উত্তর জালিয়াপাড়া এলাকায় যৌথ অভিযানে যায়। যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে মোশতাকের সহযোগীরা টহল দলের ওপর অতর্কিতে গুলি চালাতে থাকে। যৌথবাহিনীর সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় মোশতাককে উদ্ধার করা হয়। তাকে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মোশতাককে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ