Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে চালকে হত্যা করে ইজিবাইক ছিনতাই

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গোপালগঞ্জে ইজিবাইক ছিনতাই করে ইজিবাইক চালক অবিনাশ পোদ্দারকে (৩৫) হত্যা করেছে ছিনতাইকারীরা।
গত বুধবার রাতে গোপালগঞ্জ থানা পুলিশ ঢাকাÑখুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুরের একটি ডোবা থেকে হাত-পা বাধা অবস্থায় অবিনাশের লাশ উদ্ধার করে।

আবনাশ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর গ্রামের মৃত অভিমান্যু পোদ্দারের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে পুলিশ অবিনাশের লাশ হস্তান্তর করেছে।
অবিনাশের ছোট ভাই প্রকাশ পোদ্দার জানান, তার ভাই নিজের ইজিবাইকে ভাড়ায় যাত্রী বহন করতেন। গত ৬ জানুয়ারি সকালে সে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি। পরে তিনি টুঙ্গিপাড়া থানায় একটি জিডি দায়ের করেন।

তিনি আরো জানান, গত বুধবার গোপালগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে টুঙ্গিপাড়া থানাকে অবহিত করে। পরে টুঙ্গিপাড়া থানা গোপালপুর ইউপি চেয়ারম্যানকে লাশ উদ্ধারের বিষয়টি জানায়। চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে তারা গোপালগঞ্জ থানায় এসে অবিনাশ পোদ্দারের লাশ সনাক্ত করেন।
প্রকাশ পোদ্দার আরো জানান, ছিনতাইকারীরা তার ভাইকে হাত-পা বেঁধে নির্মমভাবে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছে। তিনি এ হত্যাকান্ডের বিচার দাবি করেছেন।

গোপালগঞ্জ সদর থানার এসআই মোঃ কাইয়ূম হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাই করে চালক অবিনাশকে হাতপা বেঁধে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যরা অবিনাশের মরদেহ সনাক্ত করে। ময়না তদন্ত শেষে লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ