Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে জাতীয় মহিলা হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার খেলা শেষ হয়েছে গেল নভেম্বরে। এবার পালা টুর্নামেন্টের মহিলা বিভাগের খেলা আয়োজনের। সব প্রস্তুতি সম্পন্ন। আজ থেকেই বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন শুরু করছে জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার খেলা। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। এসময় বিশেষ অতিথি থাকবেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মো: হায়দার আলী। উপস্থিত থাকবেন হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নুরুল ফজল বুলবুল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর সহ অন্যান্য কর্মকর্তারা। আগামী শুক্রবার পর্যন্ত চলবে এ প্রতিযোগিতার খেলা।
টুর্নামেন্টে অংশ নিচ্ছে ১৪টি দল। এরা হলো- ফেনী জেলা, জামালপুর, নঁওগা, নড়াইল, ঢাকা, পঞ্চগর, গোপালগঞ্জ, ফরিদপুর, দিনাজপুর, কুষ্টিয়া, বান্দরবান জেলা, বাংলাদেশ পুলিশ, বিজেএমসি ও বাংলাদেশ আনসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ থেকে জাতীয় মহিলা হ্যান্ডবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ