Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ছয়দিন পর অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১১:১৪ এএম
ফেনীর ছাগলনাইয়ায় নিখোঁজের ৬য় দিন পর অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবুল কালামের (৫৪) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের নিজ ঘরের পাশের সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি পশ্চিম মধুগ্রামের সামছুল হকের ছেলে ও অবসরের আগে সেনাবাহিনীর বাবুর্চির (কুক) কাজ করতেন।
নিহতের বোন জরিনা বেগম জানান, তার ভাই আবুল কালাম তিন বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর রেখা আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর ঢাকায় এক পোশাক শ্রমিককে বিয়ে করেন। বর্তমানে তিনি দ্বিতীয় স্ত্রী রেখার সঙ্গে বাড়িতে থাকতেন। গত ৪ঠা জানুয়ারি মাগরিবের নামাজের পর থেকে তার ভাই আবুল কালাম নিখোঁজ ছিলো। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল।
 
নিখোঁজের দিন দুপুরে আবুল কালামের স্ত্রী রেখা আক্তার, তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে বাবার বাড়ীতে চলে যায়।
বৃহস্পতিবার আবুল কালাম ঘরের পাশের সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ ছড়ালে সেপটিক ট্যাংকের ঢাকনা সামান্য খোলা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে সেপটিক ট্যাংকের ভেতর থেকে আবুল কালাম’র অর্ধগলিত লাশ উদ্ধার করে।
ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মুর্শেদ জানান, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেলা সদর হাসপতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এটি পরিকল্পিত হত্যাকান্ড। গত ছয়দিন পূর্বে আবুল কালাম নিখোঁজ হলেও পরিবার থেকে থানায় কোনো ধরনের অভিযোগ করেনি। মৃত্যুর বিষয়টি নিয়ে রহাস্য থাকায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেখা আক্তার (৪০) ও বড় ছেলে মো. হাসানকে (১৬) থানায় নিয়েছে পুলিশ। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ