Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই বৃটিশ রাজবধূর ঝগড়ার কারণ ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৬:৩৫ পিএম

ব্রিটিশ রাজ পরিবারের দুই পুত্রবধু মেগান মার্কলে ও কেট মিডলটনের মধ্যে সম্পর্কের দূরত্ব প্রতিদিনই বেড়ে চলেছে। সম্প্রতি সেই মনোমালিন্যের কারণ নিয়ে মুখ খুলেছেন তাদের শাশুড়ি প্রিন্সেস ডায়নার প্রিয় বান্ধবী লেডি কলিন ক্যাম্পবেল। কেট মিডলটনের সঙ্গে আগে বিয়ে হয়েছিল প্রিন্স উইলিয়ামের। তার কয়েক বছর পর উইলিয়ামের ভাই হ্যারি বিয়ে করেন মেগান মার্কলেকে। হ্যারি বিয়ে করার পর থেকেই নাকি ব্রিটিশ রাজ পরিবারে পারিবারিক কলহের সূত্রপাত।

ক্যাম্পবেল বলেছেন, ‘বিয়ের পর মানুষের মধ্যে একটা পরিবর্তন আসে।’ বিয়ের পর দাদা উইলিয়ামের প্রতি হ্যারির আচরণেরও বদল ঘটেছিল। মেগানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে উইলিয়াম প্রশ্ন তোলায় দাদার উপর বিরূপ হয়েছিলেন হ্যারি। এতে তাদের সম্পর্কের অবনতি হয়। তার পর কেট ও মেগানের মধ্যে ঝগড়া দুই ভাইয়ের দূরত্ব আরও বাড়িয়েছে।

মেগান রয়্যাল পরিবারের জন্য কতটা উপযুক্ত সে প্রশ্ন তোলার পরও দূরত্ব বাড়ে দুই ভাইয়ের মধ্যে। স্বাভাবিকভাবে ভাবী কেটের সঙ্গেও মতবিরোধ হয় হ্যারির। এই মত বিরোধ থেকে তৈরি হওয়া মানসিক দূরত্বই রাজ পরিবারের দুই বধুর ঝগড়ার অন্যতম কারণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবধূর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ