Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় দুই তরুণীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৪:২৪ পিএম
নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক স্থান থেকে দুই তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
নিহতদের একজন অজ্ঞাত আরেকজন স্বামীর ঘরের মেঝে থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়। বুধবার দুপুর দেড়টায় লাশ দুটি উদ্ধার করে পুলিশ।
 
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আমিনুল হক জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ভোলাইল এলাকার একটি পরিত্যাক্ত বাড়ির ভিতর থেকে ২০/২২ বছরের অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।
 
নিহতের পড়নে হলুদ শেলোয়ার ও সাদা প্রিন্টের কামিজ ছিল। মুখ মন্ডলে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।
 
 
অপর ঘটনাস্থলে যাওয়া এসআই উত্তম জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ঢালীপাড়া এলাকার মাসুদ মিয়ার ভাড়াটিয়া বাড়ির একটি কক্ষের মেঝে থেকে কুলসুম আক্তার (২৫) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।
 
কুলসুম ভোলা জেলার লালমোহন থানার রমাগঞ্জ গ্রামের মৃত নুরুন নবীর মেয়ে। দশ বছর আগে পারিবারিকভাবে মামুনের সঙ্গে কুলসুমের বিয়ে হয়।
 
মাসুম নামে তাদের ৬ বছর বয়সী একটি ছেলে সন্তান আছে। স্বামীর সঙ্গে কুলসুম ঢালীপাড়া মাসুমের বাড়িতে ভাড়া থেকে গার্মেন্টসে কাজ করতো। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। নিহতের স্বামী মামুন পলাতক রয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ