Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিয়ালে সিটির দিয়াজ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সাড়ে ছয় বছরের চুক্তিতে ম্যানচেস্টার সিটি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ১৯ বছর বয়সী তরুণ স্প্যানিশ মিডফিল্ডার ব্রাহিম দিয়াজ। বেচাকেনাটা হয়েছে ১৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে।
২০১৩ সালে ১৪ বছর বয়সী দিয়াজকে মালাগার কাছ থেকে কিনে নেয় সিটি। চলতি মৌসুমে চারটি ও সাকুল্যে ১৫বার সিটির প্রধান দলে দেখা গেছে দিয়াজকে। স্পেন অনূর্ধ্ব-২১ দলের এই সদস্যকে সর্বশেষ কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে সিটির জার্সি গায়ে দেখা যায়। ইএসপিএনের তথ্যমতে, সম্প্রতি সিটির পক্ষ থেকে দিয়াজকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু দলে তেমন খেলার সুযোগ পান না বলে ইতিহাদ ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। গতকাল বার্নাব্যুতে মেডিকেল সম্পন্ন করা দিয়াজের ছবি নিজেদের টুইটার পেজে প্রকাশ করে রিয়াল মাদ্রিদ।
আজারবাইজানে ২০১৭ উয়েফা অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়ন্সশিপে প্রথমবার সবার নজরে আসেন দিয়াজ। মিডর্ফিডার হয়েও গোল করেন তিনটি। আসরের ফাইনালে পর্তুগালের কাছে হেরে রানার্স আপ হয় স্পেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়ালে সিটির দিয়াজ

৮ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ