Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে প্রথম মন্ত্রীসভায় যাচ্ছেন ডা. এনাম

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৬:৫৭ পিএম

ঢাকার সাভার থেকে এই প্রথম মন্ত্রী হতে যাচ্ছেন ঢাকা-১৯ আসন (সাভার-আশুলিয়া) থেকে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান। তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন বলে জানা গেছে।
সোমবার বিকেলে নতুন মন্ত্রিসভার প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেবে বিধায় ব্যস্ত সময় পার করছেন সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান।
রবিবার বিকালে ডাঃ এনামুর রহমানের একান্ত সহকারী ডা. শামীম আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন সাভার-আশুলিয়া আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য ডা. এনামুর রহমান।
এদিকে সাভার থেকে এই প্রথম কোন সংসদ সদস্য মন্ত্রী পরিষদে স্থান পাওয়ায় সাভারবাসী শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এছাড়া রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন নতুন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানকে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ জানুয়ারি, ২০১৯, ৭:০৫ পিএম says : 1
    চুরিত পুরিত নাই। আমি ধিক্কার জানাই এই অবধ্য ভোট চুরদের দলকে । শুধু ভোটচুরি নয় ওরা করিয়াছে জাতির উপর জুলুম। এই জুলুম অন্দকারে পরিণত হইবে এবং ওদের উপর পরিবে আল্লাহ তা'আলার গজব। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply
  • শামছুজ্জামান রাজু ৬ জানুয়ারি, ২০১৯, ৭:১৯ পিএম says : 0
    এত মন্ত্রী কেন বাংলাদেশে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রিসভা

১২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ