Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আপনাদের পরাজয় হবেই হবে : ফখরুল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:৪৬ পিএম | আপডেট : ১২:৫২ পিএম, ৬ জানুয়ারি, ২০১৯

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘জনগণের সঙ্গে প্রতারণা করে কেউ পার পায়নি। আপনারাও পার পাবেন না। আপনাদের পরাজয় হবেই হবে। অবিলম্বে এ পাতানো নির্বাচন বাতিল করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার মাধ্যমে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।’

শনিবার রাতে ফেনীর দাগনভূঁইয়া উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের বাসভবনে নির্বাচনে হামলায় আহত ও নির্যাতিতদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।


মির্জা ফখরুল বলেন, ‘আমরা কখনো ভাবিনি আমাদের দেয়া ট্যাক্সের টাকায় যাদের বেতন চলে তারাই দেশের জনগণের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করবে। যারা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীতে আছে তারা একটি অন্যায়কে প্রতিষ্ঠিত করার জন্য বেআইনি কাজগুলো করে রাষ্ট্রদ্রোহিতার শামিল হয়েছে। ভবিষ্যতে তাদের আইনের আওতায় আনা হবে।’

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রব, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালি, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার, দাগনভূঁইয়া উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Samim ৬ জানুয়ারি, ২০১৯, ২:০৬ পিএম says : 0
    আপনারা খালি মুখেই পারেন।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৬ জানুয়ারি, ২০১৯, ১১:৫২ পিএম says : 0
    কথা বলে বলিবেন। ইনশাআল্লাহ। ওদের পরাজয় হইবে সন্দেহ নাই। ইনশাআল্লাহ। ওরা যদি এতটুকু ক্ষমতা না পাইতো তবে আমরা জানতে পারতাম না যে ওরা কত বড় জাতীয় বেঈমান। ওরা মিত্যাবাদী, ওরা খোনী,ওরা গুম বাহীনি। ওদের উপর আল্লাহ তা'আলার অভিশাপ ওরা ধংস হইবে। ইনশাআল্লাহ। ওরা বিশ্বে বড় জঘন্য অবিশ্বাসী হইয়া পরিচিত থাকিবে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ