Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামীলীগ রাষ্ট্রপক্ষকে সঙ্গে নিয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে- নোয়াখালীতে মির্জা ফখরুল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ২:২৬ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার ও সিইসি জাতিকে পূরোপূরিভাবে প্রতারিত করেছে এবং জনগনকে তাদের অধিকার থেকে বঞ্চিত করেছে। বঞ্চিত করার পর তারা জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়েছে এবং জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সেজন্য তারা গণশত্রুতে পরিণত হযেছ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্বাচনের পূর্বে, নির্বাচনের দিন ও নির্বাচন পরবর্তী যে সহিংসতা সৃষ্টি তারা করেছে, তাতে অসংখ্য মানুষ আহত হয়েছে পঙ্গু হয়েছে এমনকি আমার বোন ও চার সন্তানের মা নোয়াখালীতে ধর্ষিত হয়েছে। আমরা ধিক্কার জানাচ্ছি, তীব্র নিন্দা জানাচ্ছি এবং জনগনের কাছে এই বিচার দিচ্ছি।

মির্জা ফখরুল আরো বলেন, আমরা মনে করি আওয়ামীলীগ এই রাষ্ট্রপক্ষকে সঙ্গে নিয়ে জনগনের বিরুদ্ধে অবস্থান নেয়ায় এটা বাংলাদেশের রাজনীতিতে একটা দীর্ঘস্থায়ী ক্ষতস্থান সৃষ্টি হল, অন্ধকার যুগে প্রবেশ করল এবং বাংলাদেশে গণতন্ত্র বিলীন হল, এক দলীয় শাসন ব্যবস্থা বাস্তবায়নের দিকে এগিয়ে গেল।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ আজ দপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গত ৩০ ডিসেম্বর রাতে সূবর্ণচরে ধর্ষিতাকে দেখতে যান। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধষিতার খোঁজ খবর নেন। পরে মির্জা ফখরুল উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, আবদুল কাদের সিদ্দিকী বীর বিক্রম, আ স ম আবদুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বরকত উল্লা বুলু, আবদুল আউয়াল মিন্টু, জয়নুল আবদীন ফারুক, ব্যালিষ্টার মাহবুব উদ্দিন খোকন, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ। কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন উপলক্ষে বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৫ জানুয়ারি, ২০১৯, ৩:৫২ পিএম says : 0
    আপনি অত্যন্ত মুল্যবান কথা বলেছেন। এখন বাংলাদেশের একান্ত দায়িত্ব হইবে হইবে এই পরাশক্তিকে পরাভূত করিয়া দেশে ন্যায় বিচার ফিরিয়ে আনা। জনগণের দায়ীত্ব ওদেরকে ঘেরাও দিয়ে ওদের শয়তানি একেবারে বন্ধ করিয়া দেওয়া। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ