Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোট কারচুপি’র অভিযোগে মামলা করবে ঐক্যফ্রন্ট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৪:১০ পিএম
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরা। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রার্থীদের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 
দুপুর ১২টায় শুরু হওয়া এ বৈঠক চলে দুপুর দেড়টা পর্যন্ত। বৈঠক থেকে বের হয়ে বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কায়সার কামাল এ কথা জানান। তিনি নেত্রকোনা-১ আসন থেকে ধানের শীষের প্রার্থী ছিলেন।
 
ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তাদের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়েছে কি না -এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ফ্রন্টের সিনিয়র নেতারা সিদ্ধান্ত নেবেন।
 
এছাড়া আজ বিকেল ৩টায় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে (ইসি) গিয়ে স্মারকলিপি দেবেন বলেও জানান তিনি।
 
গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মহাজোট পেয়েছে ২৮৮টি আসন। ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্ট পেয়েছে ৭টি (বিএনপি ৫টি এবং গণফোরাম ২টি) ও ৩ জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।


 

Show all comments
  • বেলাল ৩ জানুয়ারি, ২০১৯, ৪:৫০ পিএম says : 0
    আপনাদের এসব কথা শুনলে মনে হয় আপনারা ছোট শিশুদের চেয়েও অবুঝ।অথচ সবাই মনে করে আপনারা রাজনৈতিক!আপনারা আসলে কি রাজনৈতিক না অভিনেতা ( ? ) আমাদের মত স্বাধারন জনগণেের বুঝা সম্বব না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারচুপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ