Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকেলে প্রেসিডেন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১:৫৬ পিএম
প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় বঙ্গভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এটাই তাদের প্রথম সাক্ষাৎ। প্রেসিডেন্ট কার্যালয়ের প্রেস অনুবিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
 
জাতীয় সংসদের সংখ্যাগরিষ্ঠ দলের নেতাকে প্রেসিডেন্ট আমন্ত্রণ জানান। ওই সাক্ষাতে সংখ্যাগরিষ্ঠ দলের নেতাকে সরকার গঠনের জন্য প্রস্তুতি নিতে আহ্বান জানাবেন তিনি।
 
এর আগে সকালে নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ দিয়েছেন। বেলা সোয়া ১১টায় জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন তাদের শপথ বাক্য পাঠ করান। সদ্য সমাপ্ত এই নির্বাচনে ২৫৭টি আসনে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এই বিজয়ের ফলে টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় এলো দলটি।


 

Show all comments
  • সৌরভ কুমার দে ৩ জানুয়ারি, ২০১৯, ৪:০৭ পিএম says : 0
    জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে বিজয়ী হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ