Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সৌন্দর্য প্রতিযোগিতায় ‘মিস আফ্রিকা’র চুলে আগুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ৮:২৭ পিএম

নাইজেরিয়ার ক্রস রিভার স্টেটে চলছিল ‘মিস আফ্রিকা ২০১৮’ প্রতিযোগিতা। সদ্য ঘোষণা হয়েছে সেই প্রতিযোগিতায় বিজয়িনীর নাম। ২০১৮ সালের মিস আফ্রিকা প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আনন্দে আত্মহারা কঙ্গোর দোরকাস কাসিন্দে। মাথায় বিজয়িনীর মুকুট পরিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হল আতসবাজির ঝলকানি। কিন্তু সেই উৎসবেই যে লুকিয়ে ছিল বিপদ, তা কেই বা জানতো!
আতসবাজির ঝলকানির সঙ্গে সঙ্গেই তা থেকে আগুনের ফুলকি উড়ে এসে পড়ে কাসিন্দের মাথায়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় আফ্রিকার সেরা সুন্দরীর চুলে! ঘটনার আকস্মিকতায় হতবাক তখন সকলেই। পরিস্থিতি আরও খারাপ হয়ে যাবার আগেই ঝাঁপিয়ে পড়েন এক যুবক। তিনিই বিপদন্মুক্ত করেন কাসিন্দেকে।
এই পুরো ঘটনার ভিডিয়ো পোস্ট করা হয়েছে টুইটারে। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও অবধি প্রায় ১ লক্ষ ৪২ হাজার মানুষ দেখেছেন সেই ভিডিয়োটি। রিটুইট হয়েছে ৯০৮ বার। এর আগে মিস কঙ্গো প্রতিযোগিতায় বিজয়ী হয়েই এই মিস আফ্রিকা প্রতিযোগিতায় যোগ্যতা অর্জন করেছিলেন তিনি। অনুষ্ঠানের পর তাকে সমর্থন করবার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি। সূত্র: ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিস আফ্রিকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ