Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের দাবি অবাস্তব -শুভেচ্ছা বিনিময়কালে দীপু মনি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের দাবি অবাস্তব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি। তিনি বলেন, ঐক্যফ্রন্ট যে অবাস্তব দাবি করছে সে দাবি থেকে সরে আসুক। তারা জনগণের রায় মেনে নিক এবং আগামী দিনে সংসদের ভেতরে ও বাইরে গঠনমূলক ভূমিকা পালন করুক।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হওয়ার পর ডা. দীপু মনি গতকাল সোমবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন।
দীপু মনি বলেন, নির্বাচনের মধ্য দিয়ে যে সংসদ গঠিত হবে, সেখানে যারা বিরোধী দল হিসেবে থাকবেন তারা তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। একইসঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার গঠিত হবে সেই সরকারও বাংলাদেশের মানুষের জন্য দায়িত্বশীল ভূমিকা পালন করা দরকার সেটি আমরা করবো। কখনোই প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।
তিনি বলেন, যেখানে যা হয়েছে সেগুলোকে পেছনে ফেলে রেখে সামনের দিনগুলোতে একসঙ্গে এগিয়ে যাবো। একযোগে চাঁদপুরকে নিয়ে সবার সম্মিলিত স্বপ্নকে আমরা বাস্তবায়নের চেষ্টা করবো।
এ নির্বাচনে বিজয়ের জন্য সম্মানিত ভোটার, সরকারি-বেসরকারি কর্মকর্তা, যারা আইনশৃঙ্খলার কাজে নিয়োজিত ছিলেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ সময় চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ শিক্ষক, দলীয় নেতাকর্মী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপু মনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ