Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বনশ্রী আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে ব্যাপক জাল ভোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ২:০৫ পিএম | আপডেট : ৫:১৩ পিএম, ৩০ ডিসেম্বর, ২০১৮

রাজধানীর বনশ্রী আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে যথেচ্ছ জাল ভোট দেয়া হচ্ছে। ছবি তুলতে গেলে দৈনিক জনকণ্ঠের এক নারী সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেয়া হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১১ আসনের রামপুরা বনশ্রী আইডিয়াল স্কুল এ্যান্ড কজেল কেন্দ্রে গেলে এমন দৃশ্য দেখা যায়।
সকাল সাড়ে ১১টার দিকে বনশ্রীর এই কেন্দ্রে গিয়ে দেখা যায়, বুথের বাইরে লম্বা লাইনে ভোটাররা দাঁড়িয়ে আছে। কিন্তু লাইনের কোন নড়া ছড়া নেই। ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, তাদের কেউ এক ঘণ্টা কেউ দুই ঘণ্ট এবং কেউ তিন ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে আছেন। কিন্তু ভোট দেয়ার জন্য বুথের ভিতর ঢুকতে পারছেন না। বুথের কাছে গিয়ে দেখা গেছে, বাইরে থেকে নক করা হলে আধা ঘণ্টা পর পর একজন এগিয়ে এসে দরজা খুলে ৫/৭ জন করে ভিতরে নেয়া হচ্ছে।
ভোট দিয়ে বুথের ভির থেকে আসা ঐ কেন্দ্রের ভোটা মোহাম্মদ আমান উল্লাহ বলেন, আমি ভোট দিতে ভিতরে গিয়ে দেখি প্রিজাইডিং অফিসার আর পোলিং আসিসারেরা অলস বসে আছেন, ভিতর একদম ফাঁকা। কেন্দ্রে আগে থেকেই আবস্থান করা এক নারী ফটো সাংবাদিক বলেন, তিনি ভেতর যেতে চাইলে তাকে বাধা দেয়া হয়। অনেক চেষ্টার পর তিনি ভিতরে গিয়ে



 

Show all comments
  • SM Mehedi Chowdhury ৩০ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৭ পিএম says : 0
    এরকম পক্ষপাতিত্ব নির্বাচন জনগণ এর কাম্য নয় সত্যি আমি একজন সচেতন নাগরিক হিসেবে লজ্জিত এর তিব্র নিন্দা জানাই, প্রশাসন প্রজাতন্ত্রের আমলা তার এমন কাজ করটা সত্যি কলঙ্কময় বিষয়,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ