Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোট দিলেন না মির্জা আব্বাস ও তার স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:৫৭ পিএম

কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেয়া এবং ভোটারদের নানা অভিযোগ নিয়ে ভোট দিলেন না ঢাকা-৮ আসনের বিএনপির প্রার্থী মির্জা আব্বাস ও তার স্ত্রী ঢাকা-৯ আসনের বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস। রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে গিয়ে তারা নানা বিষয়ে অভিযোগ পেয়ে নিজেদের ভোটপ্রদান থেকে বিরত থাকেন।

মির্জা আব্বাস বলেন, শত শত ভোটারকে ভোট দিতে দেয়া হচ্ছে না। কোনো ভোটারকে বলা হচ্ছে আপনি এখানকার ভোটার না। তাদের নানাভাবে হয়রানি করা হচ্ছে।

তিনি বলেন, অনেকের ভোটার নম্বর নেই। অনেককেই ভুল নম্বর দিয়েছে। আবার কেউ নম্বর পাচ্ছেন না। এসব কারণে আমরা দুজন ভোটপ্রদান থেকে বিরত থাকলাম।

ভোটারদের হয়রানি করা প্রসঙ্গে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তুহিনুল ইসলাম বলেন, এখানে যারা আসছে তারা ভোট দিতে পারছে। কোনো সমস্যা হচ্ছে না। যারা অভিযোগ করছেন তাদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ