Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেস ব্রিফিংয়ে সেনাটহল জোরদার ও সন্ত্রাসী গ্রেফতারে অভিযান দাবি মঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৫:২১ পিএম

নাশকতা করে বিএনপি নির্বাচন ভন্ডুল করতে চায়, এমন আওয়ামী লীগারীয় তত্ত্বে পুলিশ-ডিবি এখনও বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে এবং এলাকা ছেড়ে দেয়ার হুমকি দিচ্ছে। ফলে পোলিং এজেন্ট ও সেন্টার কমিটির দায়িত্ব নেবেন এমন কোন নেতাকর্মী খুঁজে পাওয়া যাচ্ছেনা। পুলিশকে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের একমাত্র বাঁধা উল্লেখ করে অবিলম্বে সেনাবাহিনীর টহল জোরদার এবং সেনাবাহিনীর মাধ্যমে নগরী জুড়ে মাইকিং করে ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে এসে ভোট দেয়ার আহবান জানানোর দাবি জানিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।
শুক্রবার সকালে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ দাবি জানান তিনি। একই দাবিতে পরে রিটার্নিং অফিসারের কাছে স্মারকলিপি দেন। এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী একটি সন্ত্রাস সহিংসতামুক্ত নির্বাচন অনুষ্ঠানে মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।
লিখিত বক্তব্যে নজরুল ইসলাম মঞ্জু বলেন, ভোটের মাত্র দুই দিন বাকি থাকলেও পুলিশ ও ডিবির গণগ্রেফতার অভিযানে আমাদের দায়িত্বশীল নেতাকর্মী কারাগারে থাকায় কোন কাজ করা সম্ভব হচ্ছেনা। পোলিং এজেন্ট নিয়োগ, তাদের কাছে নির্বাচনী উপকরণ ও সামগ্রী পৌছানো, বুথ স্থাপন, দায়িত্বশীলদের খাবার পৌছানোসহ অনেক কাজ করা যাচ্ছেনা। ১৫৭ টি কেন্দ্রের মধ্যে ৯৫ টি কেন্দ্রই এখানে ঝকিপূর্ণ।
এছাড়া শেষ দিনে এসে মহানগর জেএসডি সভাপতি লোকমান হাকিম, দৌলতপুর থানা বিএনপির সভাপতি শেখ মোশাররফ হোসেন, নগর যুবদল সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান মনি, তার ভাই মিজানুর রহমান ও শ্রমিক দল নেতা শফিকুল ইসলাম শফিকে গ্রেফতারের তিব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাদের মুক্তি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ