Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটাররা ঠিকমতো ভোট দিতে পারবে কি না সেটাই দেখার বিষয়: ব্রিটিশ হাইকমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৯ পিএম

অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচনের ব্যাপারে আশাবাদী বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার অ্যালিসন ব্লেক। আজ শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মো. তোফায়েল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক সৌজন্য বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ব্লেক এ আশাবাদ ব্যক্ত করেন।

হাইকমিশনার বলেন, ‘নির্বাচনের দিন এটাই দেখার বিষয় যে, ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোট ঠিকমতো দিতে পারছেন কি-না। সেই বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। বৈঠক সুষ্ঠু পরিবেশে নির্বাচনের কথা জানানো হয়েছে। আমরা তাতে আশাবাদী।’

তিনি আরও বলেন, ‘আমরা মনে করি সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনের প্রস্তুতি রয়েছেন। তবে নির্বাচনে সব ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।’

এর আগে ব্রিটিশ হাইকমিশনার ব্লেক প্রায় ঘণ্টাখানেক জেলা প্রশাসক কার্যালয়ে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।



 

Show all comments
  • অনিচ্ছুক ২৮ ডিসেম্বর, ২০১৮, ৪:৩৫ পিএম says : 0
    এটা নির্বাচন না,এটা প্রহসোন। জনগণ ভোট দিতে যাবে কি করে, বাড়ী বাড়ী এসে পুলিশ সহ হুমকি দিয়ে যাচ্ছে। পুলিশ এবং সিইসি যদি সরকারের এজেন্ডা হয়ে কাজ করে তবে এখানে জনগণ কিভাবে ভোট দিবে। স্বাধীন দেশে ভোটাধিকার স্বাধীন ভাবে প্রয়োগ করা যাবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ