Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-১৪ আসনে আসলামের পক্ষে মাঠে মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৮:৫২ পিএম | আপডেট : ৯:২৩ পিএম, ২৬ ডিসেম্বর, ২০১৮

একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৪ (মিরপুর-দারুসসালাম) আসনের আওয়ামী লীগের প্রার্থী আসলামুল হকের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছে মুক্তিযোদ্ধারা।
আজ মিরপুর শাহআলী মাজার রোডস্থ ন্যাশনাল ব্যাংকের নিচে সমাবেশ করে আসলামুল হকের পক্ষে কাজ করার ঘোষণা দেয় স্থানীয় মুক্তিযোদ্ধারা।
সমাবেশে সভাপতিত্ব করেন, মিরপুরের বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহজাহান দেওয়ান, সভা পরিচালনা করেন জাফরুল্লাহ আজাদ। আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভাইস চেয়ারম্যান মুমিনুল হক, মিরপুরের মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, ঢাকা মহানগরের সাবেক কমান্ডার মির্জা মজিবর ও আমির হোসেন মোল্লা, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মিজানুর রহমান। সমাবেশে প্রায় প্রায় তিন শতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।
সমাবেশে আওয়ামী লীগের প্রার্থী আসলামুল হক মুক্তিযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে বলেন, আমার পক্ষে মুক্তিযোদ্ধারা মাঠে কাজ করবে এতে আমি খুবই আনন্দিত। আশাকরি আপনাদের দোয়ার বিপুল ভোটে নৌকার বিজয় হবে।
এছাড়া ঢাকা-১৫ (মিরপুর) আসনের প্রার্থী কামাল আহমেদ মজুমদারের পক্ষেও প্রচারণা চালায় মুক্তযোদ্ধারা। কল্যাণ সোসাইটির সামনে মুক্তিযোদ্ধা সমাবেশও হয়। এতে উপস্থিত ছিলেন, কল্যাণ সোসাইটির সভাপতি আহমদ উল্লাহ রতন, সাধারণ সম্পাদক এবি সিদ্দিক মোল্লা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ডা. হুমায়ুন কবির বুলবুল, আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ