Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ভিশন ২০২১-৪১ বাস্তবায়নে নৌকায় ভোট দিন

আমিরাতে নির্বাচনী প্রচারণা সভায় আ.লীগ নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনার সরকার, উন্নয়নে জন্য বার বার দরকার। লক্ষ্য দেখে পক্ষ নিন, নৌকা মার্কায় ভোট দিন। এই স্লোগানে আরব আমিরাত আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। নৌকা মার্কা বিজয়ের কোন বিকল্প নেই উল্লেখ করে তারা শেখ হাসিনার ভিশন ২০২১-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। গত সোমবার রাতে আরব আমিরাতের শারজাহ আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় নূর আল জামান হোটেলের হলরুমে আয়োজিত নির্বাচনী প্রচারণা ও হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বাংলাদেশ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ এনামুল হককে দেয়া সংবর্ধনা সভায় তারা একথা বলেন।
সংগঠনের আহবায়ক বচন মিয়া তালুকদারের সভাপতিত্বে এবং সংগঠনের সাবেক সভাপতি আবদুল আউয়ালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগ সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম মহিউদ্দিন ইকবাল। বিশেষ অতিথি ছিলেন দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজী, আওয়ামীলীগ নেতা মাস্টার আজিমউদ্দিন, যুবলীগ নেতা মোহাম্মদ জুয়েল ও আসমত আলী। বক্তব্য রাখেন আলী আমজাদ, হাজী আবদুল মতিন, শাহিন মিয়া, ছাত্রলীগ শারজাহ শাখার সভাপতি মোহাম্মদ নাসির, দুবাই শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহান আহমেদ, মোহাম্মদ ফারুক আহমেদসহ আরো অনেকে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ