Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের উন্নয়ন, জনগণের কল্যাণ -বজলুল হক হারুন এমপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৮:২৪ পিএম
ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১ ( রাজাপুর - কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন এমপি বলেছেন-বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডেল। আমরা বলি স্বল্প উন্নত দেশ, যেটা জাতির পিতা অর্জন করে দিয়েছিলেন। এখন আমরা এক ধাপ উপরে উঠবো। উন্নয়নশীল দেশ হিসেবে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের এই অঞ্চলে জীবন যাত্রার মান উন্নত হয়েছে।স্বল্প উন্নত দেশ আর থাকবে না। বাংলাদেশ আর স্বল্প থাকবে না, নিম্ন থাকবে না। বাংলাদেশ আরও একধাপ এগিয়ে যাবে। ইনশাল্লাহ আগামী ৫ টি বছর জোট সরকার ক্ষমতায় অধিস্টিত হবে। বাংলাদেশ এগিয়ে যাবে। আমরা যেভাবে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি, বাংলাদেশ ক্ষুধা মুক্ত দারিদ্রমুক্ত দেশ হিসেবে প্রতিষ্ঠা করেছি, আওয়ামী লীগের উন্নয়ন, জনগণের কল্যাণ। আওয়ামী লীগ মানে দেশ এগিয়ে যাওয়া।
, আমি আপনাদেরকে আহ্বান জানাই, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন, আমরা উন্নয়ন করেছি। ৩০ ডিসেম্বর নির্বাচনের ভোটের দিন,সেদিন নৌকার বিজয় উৎসবের স্মরনীয় দিন  হবে। সেই নির্বাচনে আপনাদের কাছে আমার আকুল আবেদন থাকবে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে জয়যুক্ত করবেন। উন্নয়নের ধারাকে আমরা দেশের উন্নয়নে বিশ্বাস করি, মানুষের কল্যাণে বিশ্বাস করি।নৌকার বিকল্প নেই। বিএনপি কি করেছে আপনারা বলেন? ২০১৫ সাল আপনাদের মনে আছে, ওই খালেদা জিয়া তার অফিসে বসে বললো, আওয়ামী লীগ সরকার উৎখাত না করে সে ঘরে ফিরবে না। আর আগুন দিয়ে প্রায় সাড়ে তিন হাজার গাড়ি পোড়ালো। পাঁচশো’র কাছাকাছি মানুষ ২০১৩-১৪-১৫ সালে পুড়িয়ে হত্যা করেছিলো। তিন হাজারের উপর মানুষকে আগুনে পুড়িয়ে আহত করেছে। আর লুটপাট, দুর্নীতি। আজকে তিনি কোথায়? মানুষের উপর অত্যাচার করলে আল্লাহর আরশ কেঁপে যায়। যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তার বিচার এমনি হয়। সেই বিচারই হচ্ছে।
প্রধানমন্ত্রী চাচ্ছেন- মানুষের উন্নয়ন, মানুষের কল্যাণ। আজকে দেশের ৯০ভাগ মানুষ বিদ্যুৎ পাচ্ছে। রাজাপুর - কাঠালিয়া উপজেলা শতভাগ বিদ্যুৎ সরবরাহ করেছে। ২০২১ সালের মধ্যে দেশের শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে। দেশের একটা ঘরও অন্ধকার থাকবে না, প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎতের আলো দেবে নৌকার সরকার । সেই ভাবেই পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে প্রধান মন্ত্রী শেখ হাসিনা
আমাদের লক্ষ্য এ দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। প্রধান মন্ত্রী ওয়াদা দিয়েছিলেন যুদ্ধাপরাধীদের বিচার করবেন, সেই যুদ্ধাপরাধীদের বিচার করেছে। ১৫ আগস্টের খুনিদের বিচার করেছে। জাতীয় চার নেতা হত্যার বিচার করেছে। অন্যায়কে আমরা কখনো প্রশ্রয় দেই না। এ সময় কাঠালিয়ার ৫ নং শৌলজালিয়ার দাবি মেনে নেয়ার আশ্বাস দেন তিনি।তিনি ২২ ডিসেম্বর সোমবার বিকেলে কাঠালিয়া  উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারের হাটে বিশাল  পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি   চেয়্যারম্যান, উপজেলা আ"লীগ যুগ্ম আহবায়ক মোঃ মাহমুদ হোসেন রিপন এর  সভাপতিত্বে বক্তব্য রাখেন কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়্যারম্যান ও আওয়ামীলীগ আহবায়ক গোলাম কিবরিয়া সিকদার,কাঠালিয়া সদর ইউনিয়নের  চেয়্যারম্যান মোঃ রবিউল ইসলাম কবির,পাটিখালঘাটা ইউপি চেয়্যারম্যান শিশির  দাস,উপজেলা  যুবলীগ সভাপতি ফাইজুল আলম সিদ্দিকি,এছাড়া ও ৫ নং শৌলজালিয়া ইউনিয়নের আওয়ামীলীগ, মহিলালীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষকলীগ, যুবলীগের সভাপতি গন প্রমুখ ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ