Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রেফতার টেনশনে সিলেট-১ আসনে ধানের শীষ প্রার্থী মুক্তাদির

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৮ পিএম

গ্রেফতার টেনশনে রয়েছেন সিলেট-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। নেতাকর্মীদের পাশাপাশি সাদা পোষাকী বাহিনী তাকেও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন সোমবার বিকেলে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি।

খন্দকার মুক্তাদির বলেন, রবিবার থেকে পুলিশ তাকে কয়েক দফায় গ্রেফতারের চেষ্টা করেছে। তবে তার সভা-সমাবেশ ও প্রচারণায় মানুষের ব্যাপক উপস্থিতি থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। পারেনি। তিনি অভিযোগ করেন, পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। গত দুই দিনে শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। মুক্তাদির বলেন, ‘আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই। নির্বাচনে পরাজয়ের শঙ্কায় প্রশাসনকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে। ভোটার বিহীন নির্বাচনের পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে ভোট ডাকতির প্রস্তুতি চুড়ান্ত করেছে বর্তমান সরকার দলীয় প্রার্থীরা। নিশ্চিত পরাজয় জেনে সিলেটে গণগ্রেফতার শুরু করেছে ক্ষমতাসীন সরকার। শুধু গ্রেফতার নয়, ধানের শীষের প্রচারণায় বাধা দিচ্ছে। তাদের বাধার কারণে আজ সোমবার সিলেটে কোনরূপ প্রচারণা করতে পারিনি তিনি।



 

Show all comments
  • এড. নোবেল খান । ২৫ ডিসেম্বর, ২০১৮, ৪:২২ এএম says : 0
    এক জায়গার একটা বিষয়কে সার্বিক সব দিকে কিনা দেখার আছে বিষয়টা। আল্লাহ্'র কাছেওতো সব সীমা আছে আর নিশ্চয়ই আল্লাহ্ সীম লংঘনকারীকে পছন্দ করেন না কর্মকর্তাগন সততার সাথে কাজ করলে মানুষের দোয়া পাবেন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ