Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরামহীন গণসংযোগ ও নির্বাচনী সভায় ব্যস্ত সিলেটে আ‘লী প্রার্থী ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৪ পিএম

বিরামহীন নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। গণসংযোগ ও নির্বাচনী একাধিক সভায় অংশ নিয়ে ড. মোমেন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সকল শ্রেণি-পেশা ও জাতিগোষ্ঠির জন্য সমান অধিকার, সুযোগ-সুবিধা নিশ্চিত করেছে। ক্ষুদ্র জাতিগোষ্ঠির নিরাপত্তা নিশ্চিত করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের বিগত দশবছরে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে, উৎসবমুখর পরিবেশে নিজ নিজ ধর্ম-কর্ম পালন করেছেন। বিশেষ করে সিলেট অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্যরে পরিবেশ বজায় ছিল।
সোমবার সিলেট নগরীর শিবগঞ্জ মনিপুরীপাড়া ও আশপাশ এলাকায় গণসংযোগ শেষে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। পরে তিনি দক্ষিণ সুরমার রেল-স্টেশন কলোনী এলাকায় গণসংযোগ করেন। বিকেলে নগরীর লামাবাজারে নির্বাচনী সভায় বক্তব্য দেন ড. মোমেন।
ড. মোমেন বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতাগ্রহণের পর সকলের জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করেছেন। শিক্ষা, চাকুরী, ব্যবসা-বাণিজ্য ও উৎসবে ক্ষুদ্র জাতিগোষ্টির জন্য বিশেষ সুবিধা দেওয়া হয়েছে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় এখন তারা সমান অংশীদার।
এই ধারা অব্যাহত রাখতে এবং একটি নিরাপদ ও উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠায় আগামী ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আবারো শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠায় তিনি সকলের প্রতি আহ্বান জানান।
এসময় ড. মোমেনের সঙ্গে ছিলেন বাংলাদেশ বার কাউন্সিরের সদস্য রুহুল আনাম চৌধুরী মিন্টু, মহানগর আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, সালাহ উদ্দিন বকস ছালাই, কাউন্সিলর রকিবুল হাসান ঝলক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, বাংলাদেশ মনিপুরী যুব সমিতির সভাপতি ফেলেম ধীরেন সিংহ, সাধারণ সম্পাদক ওয়াই লাড়– সিংহ, প্রদীপ সিংহ, চন্দ্র শেখর সিংহ বদর, ধর্মজিৎ সিংহ, চানমনি দেবী, জীতেন সিংহ, নীলমনি সিংহ, পরিমল সিংহ, হরিলাল সিংহ, শিবগঞ্জ মনিপুরী পূজা কমিটির সাধারণ সম্পাদক সৌরভ সিংহ, সহ-সভাপতি খৈশনাম পূর্ণিমা, রাসেল সিংহ, আতিয়া মাইরাম, ছাত্রলীগ নেতা রজত সিংহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ