Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী মোতায়েনের পরও নোয়াখালীর বিভিন্নস্থানে বিএনপি প্রার্থীদের উপর হামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৩ পিএম

সারাদেশের ন্যায় নোয়াখালীতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। সোমবার ভোর থেকে নোয়াখালীর বিভিন্ন এলাকায় টহলে নামে সেনাবাহিনী। এদিকে সেনাবাহিনী মোতয়েনের সত্ত্বেও নোয়াখালী-৫ ও নোয়াখালী-২ আসনে বিএনপি প্রার্থীদের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি স্থানে ভাঙচুরের ঘটনাও ঘটে।

সোমবার সকাল সোয়া ১১টার দিকে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার নতুন বাজার এলাকায় আসনটির বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদের গাড়ী বহরে হামলা চালিয়ে দুইটি গাড়ী ভাঙচুর ও ৫ নেতাকর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে। দুপুরে এই ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন তিনি।

অপরদিকে, দুপুর ১২টার দিকে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনের সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাহাপুর এলাকায় নির্বাচনী প্রচারণাকালে আসনটির বিএনপি প্রার্থী জয়নুল আবেদিন ফারুকের নেতাকর্মীদের লক্ষ্য গুলি ও ককটেল নিক্ষেপ করে। এসময় ফারুক পার্শবর্তী একটি বাড়ীতে গিয়ে অবস্থান করে। খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বিএনপি প্রার্থী ফারুককে উদ্ধার করে তার নিজ বাড়ীতে পৌঁছে দেন। বিকেলে এই ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ