Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট-২ ঐক্যফ্রন্টের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান ড. কামালের

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম

সিলেট-২ আসনের (ওসমানীনগর-বিশ্বনাথ) উন্নয়নের স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন। গতকাল সোমবার দুপুরে মোকাব্বির খানের সমর্থনে ওসমানীনগরের গোয়ালাবাজারে আয়োজিত নির্বাচনী সভায় মুঠোফোনে এই আহ্বান জানান তিনি। ঢাকায় ব্যস্থতার কারণে জনসভায় উপস্থিত হতে পারেননি বলে মুঠোফোনে বলেন তিনি।
পূর্ব ঘোষনা অনুযায়ী গতকাল সোমবার দুপুর ১২টায় ওসমানীনগরে এবং পরবর্তীতে সময়ে বিশ্বনাথ উপজেলায় ঐক্যফ্রন্ট প্রার্থী মোকাব্বির খানের নির্বাচনী জনসভায় উপস্থিত থাকার কথা ছিল ড.কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নের্তৃবৃন্দ। গতকাল রবিবার পর্যন্ত তাদের আগমন নিশ্চিত ছিল। কিন্তু সোমবার তাদের সফর বাতিল করে দেন। পরে গোয়ালাবাজারের জনসভায় দুপুর ২টার দিকে মুঠোফোনে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন ড. কামাল হোসেন।
সিলেট মহানগর গণফোরামের সভাপতি অ্যাডভোকেট আনসার খান জানান, ঢাকায় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন থাকায় এবং নির্বাচনী কাজে জাতীয় নের্তৃবৃন্দের ব্যস্থার কারণে ড. কামাল হোসেন স্যারসহ নের্তৃবৃন্দ জনসভায় উপস্থিত হতে পারেননি। তবে ড. কামাল হোসেন মুঠোফোনে বক্তব প্রদান করেছেন । এদিকে ওসমানীনগরের গোয়ালাবাজারে নির্বাচনী সভায় ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ করেন প্রার্থী মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, বর্তমানে বিরাজিত পরিবেশ নির্বাচনের পরিবেশ হতে পারে না। প্রশাসনের কারণে বিএনপি তথা ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা মাঠে কাজ করতে পারছে না। পুলিশ নেতাকর্মীদের হয়রানী করছে। গুম খুন হত্যার বিরুদ্ধে এবং গণতন্ত্র পুনরুদ্ধারে জন্য ঐক্যফ্রন্টের পক্ষে রায় দেয়ার অনুরোধ জানান।
অবসরপ্রাপ্ত শিক্ষক নির্মল কান্তি ধর রুনুর সভাপতিত্বে এবং মিজানুর রহমান চৌধুরী শাহিনের সঞ্চালনায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর গণফোরামের সভাপতি অ্যাডভোকেট আনসার খান, সিলেট জেলার সভাপতি অ্যাডভোকেট নিলেন্দু দেব ও বিএনপি নেতা এমরান রব্বানী প্রমূখ। তবে জনসভায় লোকসমাগম ছিল খুবই কম এবং বিএনপির তেমন নেতাকর্মীও উপস্থিত ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ