Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় বিএনপির ৭ নেতাকর্মী গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৩:১৭ পিএম

বগুড়া সদর থানা পুলিশ রোববার রাতে বিভিন্ন এলাকা থেকে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এ ছাড়া অনেকের বাড়িতে অভিযান চালানো হয়েছে।
সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, নাশকতার মামলার ওয়ারেন্টমূলে তাদের গ্রেফতার করা হয়েছে।
তারা হলেন-বগুড়া জেলা বিএনপির সহসভাপতি ডা. মামুনুর রশিদ মিঠু, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন, শহরের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আকতারুজ্জামান নান্টু, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ১৯ নম্বর ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, বিএনপি কর্মী দেওয়ান রাশেদ হীরা ও আলমগীর হোসেন।
বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল গণগ্রেফতারের নিন্দা জানিয়ে বলেন, রোববার মধ্য রাতের পর থেকে পুলিশ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হানা দেয়। নির্বাচনের কারণে তারা গায়েবি মামলায় উল্লিখিত সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে। আরও নেতাকর্মীদের বাড়িতে অভিযান চালিয়েছে।
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হয়রানি করার উদ্দেশে কারও বাড়িতে অভিযান চালানো হয়নি। নাশকতার মামলার আসামি হিসেবে রাতে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ