Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে জয়ের দেখা পেলো মাশরাফির দল

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : দুই বন্ধু মাশরাফি-রাজ আছেন,এমন দুই সিনিয়রের উপর নির্ভার থাকাটাই যে স্বাভাবিক কলাবাগান ক্রীড়াচক্রের। জিম্বাবুয়ের অভিজ্ঞ ব্যাটসম্যান মাসাকাদজাও যে দলটির ব্যাটিং নির্ভরতা। অথচ, সেই দলটিকেই কি না হারের বৃত্ত ভাঙ্গতে অপেক্ষা করতে হয়েছে ৪র্থ ম্যাচ পর্যন্ত। এক সঙ্গে জ্বলে উঠেছেন এই ত্রয়ী, লিস্ট ‘এ; ক্যারিয়ারে মাসাকাদজার ৭ম সেঞ্চুরির দিনে (১১৫) বাঁ হাতি স্পিনার রাজের ৪ উইকেট (৪/৩২), মাশরাফির ২ উইকেট (২/৪৩)Ñ তাতেই সিসিএস’র বিপক্ষে ৪৯ রানে পেয়েছে জয় কলাবাগান ক্রীড়াচক্র।
হারের বৃত্ত ভাঙ্গতে গতকাল ফতুল্লায় সিসিএসকে রান পাহাড়ে চাপা দিয়েছে মাশরাফির কলাবাগান (২৭০/৯)। মাসাকাদজার ১১৫’র পাশে উল্লেখ করার মতো ব্যাটিং করেছেন সাদমান অনীক (৪৭), তাসামুল (৩৭)। দলকে ব্যাটিংয়ে নেতৃত্ব দিতে ২টি বড় পার্টনারশিপে রেখেছেন অবদান মাসাকাদজা (২য় জুটিতে ৭৫, তৃতীয় জুটিতে ৭৭)। জবাব দিতে এসে সিসিএস থেমেছে ২২১এ। দলের ব্যাটসম্যানদের মধ্যে উত্তম পেয়েছেন শুধু ফিফটি (৬৩)। কলাবাগান ক্রীড়াচক্র ৪র্থ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেলেও হারের বৃত্তে বন্দী সিসিএস (৪র্থ হার)।
বিকেএসপিতে এদিন বৃস্টি বিঘিœত ম্যাচে ডাকওয়ার্থ-লুইস মেথডে ২৯ রানে কলাবাগান একাডেমীকে হারিয়েছে লিজেন্ডস। এই ম্যাচে প্রথমে ব্যাট করে লিজেন্ডস স্কোর করে ২৩৯/৯। যে স্কোরে রাতুলের ৮২ এবংসাজ্জাদুলের ৭০ ছিল উল্লেখযোগ্য ২ দফায় বৃস্টির আঘাতে ২৫ ওভারে জয়ের জন্য কলাবাগান একাডেমির সামনে টার্গেট দাঁড়ায় ১৭১। প্রথম ১০ ওভারেই কলাবাগান একাডেমীকে ম্যাচ থেকে ছিটকে ফেলে লিজেন্ডস (৬৫/৫), শেষ পর্যন্ত তাপস ঘোষের ৩৭ এবং বিশ্বনাথ হালদারের ৩২ এ স্কোর টেনে নিতে পেরেছে তারা ১৪১/৭ পর্যন্ত। লিজেন্ডস অব রূপগঞ্জের এটি ৪র্থ ম্যাচে দ্বিতীয় জয় (৫ পয়েন্ট), অন্যদিকে এখনো পয়েন্টের মুখ দেখেনি কলাবাগান একাডেমি।
লিজেন্ডস অব রূপগঞ্জ-কলাবাগান একাডেমী
লিজেন্ডস : ২৩৯/৯ (৫০.০ ওভারে), সৌম্য ২১, মিঠু ২৭, আসিফ রাতুল ৮২, সাজ্জাদুল ৭০, রাহি ৪/৫০, মেহেদী মিরাজ ২/২৯,রিফাত প্রধান ২/২৭।
কলাবাগান একাডেমী : ১৪১/৭ (২৫.০ ওভারে), মেহেদী মিরাজ ১৪, তাপস ঘোষ ৩৭, বিশ্বনাথ ৩২*, মোশাররফ রুবেল ২/১৯,নাহিদুল ২/১৫।
ফল : ডাকওয়ার্থ-লুইস মেথডে লিজেন্ডস ২৯ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : আসিফ রাতুল (লিজেন্ডস)।
কলাবাগান ক্রীড়াচক্রÑসিসিএস
কলাবাগান ক্রীড়াচক্র : ২৭০/৯ (৫০.০ ওভারে), সাদমান অনীক ৪৭,মাসাকাদজা ১১৫, তাসামুল ৩৭, সালমান ২/৪৯, নাসুম ৩/৪৭,উত্তম ২/২৫।
সিসিএস : ২২১/১০ (৫০.০ ওভারে), পিনাক ৪২, সাইফ ৩৪, রাজিন ২৭, উত্তম ৬৩, সাইদ সরকার ২১, রাজ্জাক ৪/৩২, মাশরাফি ২/৪৩।
ফল : কলাবাগান ক্রীড়াচক্র ৪৯ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : মাসাকাদজা (কলাবাগান ক্রীড়াচক্র)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবশেষে জয়ের দেখা পেলো মাশরাফির দল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ