Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সেমিতে মুখোমুখি চেলসি-টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লিগ কাপের সেমিফাইনালে সহজ প্রতিপক্ষ পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ফাইনালের পথে পেপ গার্দিওলার দলের শেষ বাধা ইংল্যান্ডের তৃতীয় সারির দল বার্টন। একই পর্বে চেলসির প্রতিপক্ষ টটেনহ্যাম হটস্পার।

পরশু নিজেদের মাঠে বোর্নমাউথকে একমাত্র গোলে হারিয়ে শেষ চার নিশ্চিত করে চেলসি। পেনাল্টি শুট আউটের দিকে গড়াতে থাকা ম্যাচে বদলি হিসেবে নেমে নির্ধারিত সময়ের ৬ মিনিট আগে জয়সূচক গোলটি করেন এডেন হ্যাজার্ড। সৌসুমে বেলজিয়ান ফরোয়ার্ডের দশম গোল এটি। আর শেষ চারের পথে টটেনহ্যাম ২-০ গোলে হারায় আর্সেনালকে। মাউরিসিও পচেত্তিনোর দলের হয়ে দুই অর্ধে গোল দুটি করেন সন হিউন-মিন ও দেলে আলি।

এই এমিরেটসেই তিন সপ্তাহ আগের নর্থ লন্ডন ডার্বিতে স্পার্সদের ৪-২ গোলে হারিয়েছিল গানাররা। পরশু যেন তারই প্রতিশোধ নিলো পচেত্তিনোর শিষ্যরা। প্রায় চার মাস ও ২২ ম্যাচ অপরাজিত থাকার পর গত রোববার প্রিমিয়ার লিগের নিচের সারির দল সাউদাম্পটনের কাছে ৩-২ গোলে হেরে বসে আর্সেনাল।
আগামী ৭ ও ২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে লিগ কাপের দুই লেগের সেমিফাইনাল।
চেলসি ১-০ বোর্নমাউথ
আর্সেনাল ০-২ টটেনহ্যাম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ