Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যফ্রন্ট স্বাধীনতা বিরোধী অপশক্তি জঙ্গীবাদ ও সন্ত্রাসের দল- বজলুল হক হারুন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৭:৩১ পিএম | আপডেট : ৯:০৪ পিএম, ২০ ডিসেম্বর, ২০১৮

ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১ ( রাজাপুর - কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন এমপি বলেছেন-,ঐক্যফ্রন্ড নেতাদের উদ্দেশ্যে বলেন- আপনারা যাদেরকে নিয়ে নির্বাচন করেন তাদের মধ্যে প্রধানমন্ত্রী কে হবেন? ঐক্যফ্রন্ড অভিভাবক হীন ঐক্যফন্ড। এরা স্বাধীনতার বিরোধী অপশক্তি।জঙ্গীবাদ ও সন্ত্রাসের দল।এরা দেশের শত্রু।জাতির শত্রু।পক্ষান্তরে-বিগত ১০ বছরে মহাজোট ক্ষমতায় আসার পরে জনগন সুখে শান্তিতে ছিল,তাই নৌকার জোয়ার এসেছে, গন জোয়ার, মহাজোট স্বাধীনতার স্বপক্ষ শক্তি। নৌকা উন্নয়নের প্রতীক,স্বাধীনতার প্রতীক , নৌকা শান্তির প্রতীক, জনগনের প্রতীক, মাটি মানুষের প্রতীক, ঐক্যফ্রন্ড উদ্দেশ্যে বলেন-বাংলার মানুষ সজাগ, জাতিকে ধোকা দিয়ে ক্ষমতায় যাওয়া অসম্ভব।২০০১ সনে বিএনপি জামায়াত ক্ষমতায় এসে এদেশের মানুষকে অন্ধকারে নিমজ্জিত করেছে, দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন, তাই জনগন নৌকার বিকল্প ভাবছেনা, শেখ হাসিনার বিকল্প নেই।তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে কাঠালিয়া উপজেলার চেচরিরামপুর ইউনিয়নে বিশাল জনতার পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পথসভায় ১০ হাজারের অধিক যোগদান করে।চেচরিরামপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোঃ জাকির হোসেন ফরাজির সভাপতিত্বে বক্তব্যে রাখেন কাঠালিয়া উপজেলা পরিষদ ও আওয়ামীলীগ আহবায়ক গোলাম কিবরিয়া সিকদার,কাঠালিয়া শহিদ রাজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল বাশার বাদশা, যুগ্ম আহবায়ক ও চেয়্যারম্যান মাহমুদ হোসেন রিপন, উপজেলা যুবলীগ সভাপতিএস এম ফয়জুল আলম সিদ্দিকী প্রমুখ। সবার মুখে শ্লোগান ছিল শেখ হাসিনার নৌকা, ,মহাজোটের নৌকা, জিতবে আবার নৌকা৩০ তারিখ নৌকা।পথ সভার পূর্বে মোঃ জাকির হোসেন ফরাজির পিতা মরহুম আব্দুর রশিদ ফরাজির কবর জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ