Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাদা পোশাকে অভিযানে যাওয়ায় ৩ পুলিশ প্রত্যাহার

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানিয়ে সাদা পোশাকে অভিযানে যাওয়ায় নগরীর পাহাড়তলী থানার এক এসআইসহ তিন পুলিশ সদস্যকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারের নির্দেশে তাদেরকে পাহাড়তলী থানা থেকে প্রত্যাহার করে উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে সংযুক্ত করা হয় বলে জানান থানার ওসি রণজিৎ বড়ুয়া।
তারা হলেন- থানার এসআই চম্পক চক্রবর্ত্তী, এএসআই কাজল বড়ুয়া ও কনস্টেবল আব্দুল ওহিদ। রণজিৎ বড়–য়া বলেন, এই তিন পুলিশ সদস্য বিকালে একে খান গেইট এলাকায় এক মাদক ব্যবসায়ীকে ধরতে সাদা পোশাকে অভিযানে যান। এ সময় জাহেদ নামে এক মাদক ব্যবসায়ীকে ৬০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।
জাহেদের বিরুদ্ধে পাহাড়তলী ও আকবর শাহ থানায় এর আগে দুটি মাদক মামলা হয় জানিয়ে ওসি রণজিৎ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানিয়ে সাদা পোশাকে অভিযানে যাওয়ায় তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে নগর পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে সাদা পোশাকে অভিযানে যাওয়ায় ৩ পুলিশ প্রত্যাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ