Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুধু গ্রামেই নয়, চরাঞ্চলের মানুষও শহরের সুবিধা পাবে -জেনারেল ভূঁইয়া

চান্দিনা (কুমিল্লা) উচজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৫:২৮ পিএম

কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য এবং আসন্ন একাদশ সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, গত ৯ বছরে দাউদকান্দি ও মেঘনায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আপনাদের ভোটে টানা তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হলে শুধু গ্রামেই নয়, চরাঞ্চলের মানুষও শহরের সুবিধা পাবে ইনশল্লাহ।
বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার মেঘনা তুলাতলীতে এক নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন। উক্ত সভায় ইউনিয়ন চেয়ারম্যান আহসান উল্লাহ মাস্টারের সভাপতিত্বে, আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের নেতা আব্দুস সালাম, আলহাজ্ব রতন শিকদার, মাইন উদ্দিন মুন্সি তপন চেয়াারম্যান, হারুন চেয়ারম্যান, লতিফ চেয়ারম্যান, উপজেলা যুব লীগের আহবায়ক শামীম, সাধারণ সম্পাদক, উপজেলা মহিলা সভানেত্রী হালিমা আক্তার, মজিবুর রহমান, আলমগীর রহমান, হুমায়ন চেয়ারম্যান, শাহ আলম, লিটন আব্বাসী, আলামিন, সোহাগ, রাসেল প্রমুখ। এছাড়াও প্রচারণামূলক জনসভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সর্বস্তরের জনগণ অংশ নেন।
উল্লেখ্য, টানা দুইবারের সাংসদ সুবিদ আলী ভূঁইয়া- বিএনপির ঘাঁটি বলে এক সময়ের পরিচিত এই আসন ২০০৮ সালের নির্বাচনে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনকে বিপুলভোটে পরাজিত করে দীর্ঘ ৩৫ পর আসনটি আওয়ামী লীগকে উপহার দেন। এরপর ২০১৪ সালের নির্বাচনেও দলের বিদ্রোহী প্রার্থীকে বিপুলভোটে পরাজিত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ