Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা ২ আসনে নৌকা প্রার্থীর গণসংযোগ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ২:৪৭ পিএম | আপডেট : ২:৫৬ পিএম, ২০ ডিসেম্বর, ২০১৮

সাতক্ষীরা-২ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি নৌকা প্রতীকে ভোট চেয়ে শহরে গণসংযোগ করেছেন। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে শহরের পুরাতন হাসপাতাল মোড় থেকে বের হয়ে সুলতানপুর বড় বাজার পর্যন্ত নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি এই গণসংযোগকালে সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন তিনি। এ সময় তার সাথে ছিলেন, পৌর কাউন্সিলর মাহমুদুর রহমান পাপা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোৎ¯œা আরা, জেলা আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, আলামগীর কবীরসহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
গণসংযোগকালে তিনি বলেন, আমি একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি। গত ৫ বছরে সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকার অনেক উন্নয়ন করেছি। আবারো নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো আপনাদের সহযোগিতা নিয়ে শেষ করবো এবং আপনাদের প্রত্যাশানুযায়ী উন্নয়ন করবো। আমি আলোকিত মানুষ নিয়ে জনগণের চাকর হিসেবে কাজ করবো এবং সুন্দর সাতক্ষীরা উপহার দেবো। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ