Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, ধানের শীষের প্রার্থী নুরুল আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ২:৩০ পিএম

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে ৭০-৮০ শতাংশও লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে অভিযোগ করেছেন ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এলডিপি নেতা মো: নুরুল আলম।
বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। তিনি যখন প্রেস ক্লাবের ভেতরে সংবাদ সম্মেলন করছিলেন তখন ওই আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রিয় প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ চলচ্চিত্র তারকাদের সঙ্গে বাইরে নির্বাচনী প্রচারণায় অংশ নেন।
ধানের শীষের প্রার্থী নরুল আলম বলেন, গত দুই দিন রাঙ্গুনিয়ার পদুয়ার ৬০ ভাগ এলাকায় গণসংযোগ করেছি। হোসনাবাদে গেলে কিছু ছাত্র-তরুণ বাধা হয়ে দাঁড়ায়। ধমক দিয়ে গণসংযোগ বন্ধ করার চেষ্টা করে। ৬৫ বছর বয়স আমার। লাঠিসোঁটা নিয়ে তারা এসেছিল।
তিনি বলেন, ৪২ বছর রাজনীতি করেছি। পঞ্চমবারের মতো নির্বাচন করছি। এবারই প্রচারণায় বাধার সম্মুখীন হচ্ছি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলেও কোনো প্রতিকার পাচ্ছি না। প্রতিকারের উদ্যোগ নিতে হবে।
তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা ৯০ ভাগ। লেভেল প্লেয়িং ফিল্ড নেই রাঙ্গুনিয়ায়। আমার জন্য নুন্যতম স্পেস নেই। ওয়ারেন্টে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। ইয়াবা, অস্ত্র দিয়ে চালান দেওয়া হয়েছে। তবুও আমি নির্বাচন করবো। এ সময় বিএনপি নেতা মো. মহসিন, সামশুল আলম, উদয় কুসুম বড়ুয়া, এসকেএম আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ