Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে বিএনপি-জামায়াতের ২২ নেতাকর্মী গ্রেফতার

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:১৬ পিএম
মেহেরপুরে বিশেষ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ২২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ১০টি হাত বোমা ও চারটি ধারালো অস্ত্র। 
 
এর মধ্যে মেহেরপুর সদর থানা পুলিশ ১৪ জনকে, গাংনী থানা পুলিশ চারজনকে ও মুজিবনগর থানা পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।
 
বুধবার (১৯ ডিসেম্বর) রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত জেলার তিন উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, সদর উপজেলার আমঝুপি গ্রামের একটি মাঠের মধ্যে কিছু লোক সরকার বিরোধী গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০টি হাতবোমা, তিনটি ধারালো রামদা ও একটি হাঁসুয়া উদ্ধার করা হয়।
 
এদিকে গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, বুধবার দিনগত রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতা মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। 
 
মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান, বুধবার দিনগত রাতের বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশের দায়ের করা নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের চার কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
 
গ্রেফতারকৃত ২২ নেতাকর্মীকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিন থানার ওসি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ