Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংসদ নির্বাচনে পাঁচবিবির ৬৪টি কেন্দ্রে ভোট গ্রহনের কাজ প্রায় সম্পন্ন

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১১:৫৮ এএম

আগামী ৩০ ডিসেম্বর একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচবিবি পৌরসভাসহ ৮টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রে ভোট গ্রহনের কাজ প্রায় সম্পন্ন করেছে নির্বাচন কমিশন
উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এবারে পাঁচবিবি উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৫৯৬ জন। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ্য নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার সহিদুল ইসলাম বলেন, ভোটের দিন ভোটাররা যেন ভোট কেন্দ্রে নির্বিঘœ যাতায়াত করতে পারে সেদিকে লক্ষ্য রাখা হবে। পাশাপাশি শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতের লক্ষ্যে সব রকম পদক্ষেপ নেযা হয়েছে। উৎসব মূখর পরিবেশে ভোট কেন্দ্রে সকল ভোটারদের ভোট দিতে আসার জন্য আহ্বান জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম বলেন, ভোটাররা যাতে কোন রকম ভয়ভীতি ছাড়াই ভোট দিতে পারেন সেই লক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা মাঠে নেমেছে। ভোট কেন্দ্রগুলো পরিদর্শনের পাশাপাশি কোথাও কোন অপ্রীতিকার ঘটনা না ঘটে সে জন্য উপজেলার সকল সড়ক দিয়ে টহল দিচ্ছে তারা । ২২ তারিখ থেকে সেনাবাহিনী মোতায়েন করা হবে। এদিকে পুলিশকেও চিঠি দেয়া হয়েছে তারাও মাঠে থাকবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ